২১ ফেব্রুয়ারী ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
English Site Archive Login
 
Space For Ads
MENU
MENU
শিরোনাম
JOBAIDBD.COM

এই যুগলের লিঙ্গ পরিবর্তন শুধু বিয়ের জন্য!

ডেস্ক
প্রকাশিত: ২৩ আগস্ট, ২০১৭ ১০:৩২ এ. এম. জেনিউজ বিডি ডট কম


আগামী মাসেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন এই অসাধারণ যুগল। এ রকম বিয়ের খোঁজ পাওয়াটা একদমই দুষ্প্রাপ্য। কারণ এটি কোনো সাধারণ বিয়ে নয়। এমন বিয়ের খবর পাওয়াটা সত্যিই দুর্লভ।


৪৬ বছর বয়সী আরাভ অ্যাপুকুটান সম্প্রতি তার প্রিয়তমা সুকন্যা কৃষ্ণানকে (২২)আগামী মাসেই বিয়ে করতে যাচ্ছেন। প্রেমিক কৃষ্ণানকে বিয়ের উদ্দেশ্যে ভারতের এক হসপিটালে লিঙ্গ পরিবর্তন সার্জারি করে নিজের লিঙ্গ পরিবর্তন করিয়েছেন তিনি। এদিকে সুকন্যা কৃষ্ণানও সার্জারির মাধ্যমে তার লিঙ্গ পরিবর্তন করেন। এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে তাদের পরিবার ও বন্ধুরাও সহোযোগীতা করছেন। 


আরাভ ও কৃষ্ণান, দু জনই তৃতীয় লিঙ্গের মানুষ। বাহ্যিকভাবে আরাভ একজন পুরুষ হওয়া সত্ত্বেও তিনি মূলত একজন নারী, ঠিক তেমনি কৃষ্ণানও বাহ্যিকভাবে নারী হলেও তিনি একজন পুরুষ। তাদের এই বিরল বিয়েটি হবে ভারতের একমাত্র প্রথম তৃতীয় লিঙ্গের (হিজড়া) বিয়ের নিদর্শন।


সুকন্যা কৃষ্ণান পেশায় একজন প্রতিষ্ঠিত আই টি ফ্রিল্যান্সর অন্যদিকে আরাভ অ্যাপুকুটানও পশ্চিম এশিয়ার একজন প্রতিষ্ঠিত ভ্রমণ ব্যবস্থাপক। রোমান্টিক এই যুগলের দীর্ঘ তিন বছরের লুকোনো প্রেমের বহিঃপ্রকাশ ঘটতে যাচ্ছে আগামী মাসেই।


সূত্র: ডেকান ক্রনিকল।

ব্রেকিং নিউজ: