২১ ফেব্রুয়ারী ২০১৮, ৯ ফাল্গুন ১৪২৪, বুধবার, ঢাকা, বাংলাদেশ
English Site Archive Login
 
Space For Ads
MENU
MENU
শিরোনাম
JOBAIDBD.COM

সিদ্দিকী নাজমুল আলম সাদা ফকফকা!

ডেস্ক
প্রকাশিত: ২২ ডিসেম্বর, ২০১৭ ০৯:৪৫ এ. এম. জেনিউজ বিডি ডট কম

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম ব্যাংক উদ্যোক্তা মর্মে সম্প্রতি সোস্যাল মিডিয়ায় ব্যাপক আলোচনা-সমালোচনার ঝড় ছিল।

এ বিষয়ে সিদ্দিকী নাজমুল আলম তাঁর নিজের অবস্থান পরিস্কার করেছেন। নিজের ফেসবুকে এ বিষয়ে তিনি লিখেছেন,

"আমি কোন ব্যাংকের পরিচালক কিংবা উদ্যোক্তা কিছুইনা আমার এক অসহায় বন্ধুকে এক দানবের থাবানল থেকে রক্ষা করেছিলাম সে পরিচালক হয়েছিলো শুধু তার উপর যেনো দানবের থাবা আর না পরে সেজন্য আমার নামে কিছু প্রাইমারী শেয়ার কিনেছিলো আমিও বোকার মতো রাজী হয়েছিলাম । সেই ব্যাংকে কোন একাউন্ট ও নেই কিংবা যাইওনি কখনও । আজ সারাদিন সামাজিক মাধ্যম গরম ছিলো সিদ্দিকী নাজমুল আলম কে নিয়ে । বিতর্কিত নিউজ এটা আমার নিত্যদিনের সঙ্গী এবং আসিফ নজরুলের মতো পাপীও শেয়ার করেছে এবং আমি নিশ্চিত কোন রমনীকে সাথে নিয়ে মদ্যপানে উদযাপন করেছে আমার বিষয়টি কারন তার সাথে আমার হিসেবটা অনেক পুরোনো যেটা অনেকেই জানেন ।


আর যারা আত্মতৃপ্তির ঢেঁকুর গিলছেন তাদের বলি দৌড়াতে থাকেন হাপাতে হাপাতে দেখবেন সিদ্দিকী নাজমুল আলম সাদা ফকফকা কারন সুযোগ থাকা সত্বেও কোন ভবন নিয়ন্ত্রন কিংবা সরকারি কাজে দালালি কিংবা কমিশন খেয়ে কোন মানুষের উপকার করার মতো ঘটনা আমার ডিকশনারীতে নেই । যেটা হরহামেশাই অনেকেই করেন।কতকিছু আমাকে বানালেন শেষ আইটেম এইটা দেখি কতটুকু হিট হয় ।


আর সংবাদপত্রে যে রিপোর্টার যে ভাষায় নিউজটি করছেন সে হয়তো অনেক জমিদারের পূত্র তবে আমি এখনও গর্ব করে বলি আমি নিম্ন মধ্যবিত্ত ঘরের সন্তান । তবে আমার শখ পূরন আমি করি কারন ছোটবেলা থেকেই আমার আত্মাকে আমি কখনোই কষ্ট দেইনা ।


লিখবো আরেকদিন হয়তো ..............."


ব্রেকিং নিউজ: