১৯ জুলাই ২০১৮, ৪ শ্রাবণ ১৪২৫, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
English Site Archive Login
 
Space For Ads
MENU
MENU
শিরোনাম
JOBAIDBD.COM

লতার গান গাইবেন ঐশ্বরিয়া

ডেস্ক
প্রকাশিত: ১৩ জানুয়ারী, ২০১৮ ০২:০৫ এ. এম. জেনিউজ বিডি ডট কম


ভারতের বেশিরভাগ মানুষের মতো বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনও কিংবদন্তি শিল্পী লতা মঙ্গেশকরের ভক্ত। অ্যাশের জন্য আনন্দ ও গর্বের ব্যাপার হলো, লতার ভক্ত এমন একজন গায়িকার চরিত্রে অভিনয় করছেন ‘ফ্যানি খান’ ছবিতে। যদিও এ নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলার অনুমতি নেই তার।

একটি সূত্র বলিউড হাঙ্গামাকে জানিয়েছে, ছবিটিতে জনপ্রিয় একজন গায়িকার চরিত্রে অভিনয় করছেন ঐশ্বরিয়া। যে মেয়েটি লতা মঙ্গেশকরের ভক্ত। অবশ্য ভারতে গান গায়, কিন্তু লতার মাধ্যমে প্রভাবিত নয় এমন ঘটনা বিরল।

ওই সূত্র আরও জানায়, গল্পের প্রয়োজনে লতার গাওয়া কালজয়ী কয়েকটি গানের স্বত্ত্ব কেনার চেষ্টা চালাচ্ছেন ‘ফ্যানি খান’-এর অন্যতম প্রযোজক প্রেরণা অরোরা। এগুলো নতুন সংগীতায়োজনে গাইবেন ঐশ্বরিয়াই। এছাড়া নতুন গানেও শোনা যেতে পারে তার কণ্ঠ।

মজার ব্যাপার হলো, ছবিটির অভিনেতা অনিল কাপুর যে চরিত্রে অভিনয় করছেন তার একটি মেয়ে থাকছে। ওই মেয়ের নামও লতা! তারও স্বপ্ন গায়িকা হওয়া।

সাবেক বিশ্বসুন্দরী প্রসঙ্গে লতার কাছে জানতে চাইলে বলিউড হাঙ্গামাকে তিনি বলেন, ‘আমার গায়কী তার পছন্দ হয় জেনে ভালো লাগছে। অ্যাশ চমৎকার একজন অভিনয়শিল্পী। সে আমার গানগুলো দারুণভাবে উপস্থাপন করতে পারবে বলে মনে হচ্ছে। তার জন্য প্রথম গেয়েছিলাম ‘মোহাব্বাতে’ ছবিতে। ‘হামকো হামহি সে চুরা লো’ শিরোনামের গানটি খুব জনপ্রিয় হয়েছিলো। পর্দায় এই গানে তার ঠোঁট মেলানো দেখে দারুণ লেগেছে আমার।’

শুধু ঐশ্বরিয়া নয়, তার শ্বশুরবাড়ি অর্থাৎ বচ্চন পরিবারের সবার প্রতি নিজের ভালো লাগার কথা জানালেন লতা। তিনি বললেন, ‘বচ্চনজি ও জয়াজিকে (অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন) খুব ভালো লাগে আমার। আমাকেও তারা খুব পছন্দ করেন। অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া দারুণ দম্পতি। বচ্চনরা ভারতের চলচ্চিত্র শিল্পের গর্ব।’

অতুল মাঞ্জরেকারের পরিচালনায় ‘ফ্যানি খান’ ছবিতে ঐশ্বরিয়ার বিপরীতে অনিল কাপুর ছাড়াও অভিনয় করছেন রাজকুমার রাও। এটি মুক্তি পাবে আগামী ১৫ জুন।

ব্রেকিং নিউজ: