২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫, শনিবার, ঢাকা, বাংলাদেশ
English Site Archive Login
 
Space For Ads
MENU
MENU
শিরোনাম
JOBAIDBD.COM

ডুসাকের নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী, ২০১৮ ০৩:০৯ পি. এম. জেনিউজ বিডি ডট কম


ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত খুলনার কয়রা উপজেলার শিক্ষার্থীদের  সংগঠন ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্ট এ্যাসোসিয়েশন অব কয়রা (ডুসাক) এর ২০১৮ সালের কার্যনির্বাহী কমিটি (আংশিক) গঠন করা হয়েছে । 

৯ ফেব্রুয়ারি, ২০১৮ ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় প্রশাসন অনুষদে ডুসাকের উপদেষ্টামন্ডলী, ও পরামর্শক পরিষদ ও সাধারণ ছাত্রদের  উপস্থিতিতে উক্ত কমিটি গঠন করা হয় । নতুন  কমিটিতে সভাপতি হিসেবে সমাজবিজ্ঞান বিভাগের ছাত্র মোঃ হাসানুল  বান্না  এবং সাধারণ সম্পাদক হিসেবে হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের ছাত্র মোঃ আব্দুর রহিমকে মনোনয়ন দেয়া হয়েছে ।  সিনিয়র সহ-সভাপতি হিসেবে মোঃ শামীম হোসাইন এবং সহ-সভাপতি হিসেবে আলমগীর হোসাইনকে মনোনয়ন  দেয়া হয়েছে । 

উক্ত সভায় প্রধান অথিতির বক্তব্যে ডুসাকের অন্যতম উপদেষ্টা ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুহাঃ  মিজানুর রহমান শিক্ষাক্ষেত্রে ডুসাকের কার্যক্রমের উপর গুরুত্ব দেন।  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বরিশাল জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার আবুল বাশার সোহেল, ৩৬ তম বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারে  সুপারিশপ্রাপ্ত শিমুল কান্তি মন্ডল ও পুলিশ ক্যাডারে সুপারিশ প্রাপ্ত শিশির মোহাম্মদ বেলাল ।  

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডুসাকের প্রতিষ্ঠাকালীন সভাপতি মোস্তফা কামাল। তিনি বলেন, আমরা আশা করছি ডুসাকের নতুন নেতৃত্বের মাধ্যমে ডুসাকের কার্যক্রম অব্যাহত রাখার পাশাপাশি নতুনত্বের ছোঁয়া পাবে। এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডুসাকের সাবেক সভাপতি মোঃ সিফাতুল্লাহ, পরামর্শক পরিষদের সদস্য সাইদুর রহমান, বায়জীদ আমান, সাবেক সভাপতি জিল্লুর রহমান ও মাহাবুবুর রহমান ।

সংগঠনের নতুন সভাপতি হাসানুল বান্না বলেন, ডুসাকের মূলমন্ত্র- “আলোকিত কয়রা গড়ার প্রত্যয়ে” আমরা সে লক্ষে কাজ করে যাব। সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সকলের সহযোগিতা কামনা করেছেন।  

সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক জানিয়েছেন আগামী কয়েক দিনের মধ্যে, ডুসাকের উপদেষ্টামন্ডলী ও পরামর্শক পরিষদের অনুমতিক্রমে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে । 

ডুসাকের আহবায়ক মেহেদী হাসানের সভাপতিত্বে সভাটি অনুষ্ঠিত হয়। বিদায়ী বক্তব্যে আহবায়ক মেহেদী হাসান, নতুন কমিটির কাছে কয়রার শিক্ষার সামগ্রিক উন্নয়নের আশাবাদ ব্যক্ত করেন।

ব্রেকিং নিউজ: